এনসিসি ব্যাংকের অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, বয়সসীমা ৩৫

এনসিসি ব্যাংক লিমিটেড বা ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড অফিসার পদে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের জন্য বিস্তারিত আলোচনা করা হলো।

এনসিসি ব্যাংকের অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, বয়সসীমা ৩৫
এনসিসি ব্যাংকের অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, বয়সসীমা ৩৫

এনসিসি ব্যাংক লিমিটেড বা ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড অফিসার পদে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটি একটি বাংলাদেশী বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। মোহাম্মদ মামদুদুর রশীদ ব্যাংকটির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিযুক্ত আছেন।


এই প্রতিষ্ঠানটি “ইসলামিক ব্যাংকিং বিভাগ” -এ অফিসার পদে নিয়োগ দেবে। অনলাইন মাধ্যমে আগ্রহী প্রার্থীদের এখানে আবেদন করতে পারবেন।


♦ পদ : অফিসার


♦ পদ সংখ্যা : নির্দিষ্ট নয়


♦ যোগ্যতা : বাণিজ্য বিভাগ অথবা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর/এমবিএ/এমবিএম ডিগ্রী থাকতে হবে। অ্যাকাডেমিক কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ থাকা যাবে না।


কম্পিউটার পরিচালনার সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে। যাদের ইসলামিক ব্যাংকিংয়ে প্রোফেশনাল ডিগ্রী বা ডিপ্লোমা করা আছে তাদের এই জবের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।


♦ অভিজ্ঞতা : সংশ্লিষ্ট ব্যাংকিং ক্ষেত্রে নূন্যতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যক। ইসলামিক ব্যাংকের কর্পোরেট ব্রাঞ্চের সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের ডেস্কে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া যে কোনো ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি বা প্রবেশনারি ইতোমধ্যে অফিসার পদে নিয়োগ পাওয়া আবেদনকারীকে অগ্রাধিকার দেওয়া হবে।


আর দুটো ভাষা মানে বাংলা ও ইংরেজিতে সাবলীল হওয়া জরুরী।


♦ বয়স সীমা : ৩৫ বছর


♦ কাজের জায়গা : বাংলাদেশের যেকোনো স্থান হতে পারে


♦ চাকরির ধরণ : ফুল-টাইম


♦ বেতন : উক্ত প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রদান করা হবে।


♦ আবেদন যেভাবে করবেন : আগ্রহী প্রার্থীদের এই লিংকে প্রবেশ করে আবেদন করতে হবে। বিস্তারিত তথ্যের জন্য এই লিংকে ক্লিক করুন।


আবেদনের শেষ সময় : ২৯ মার্চ ২০২২


♦ সতর্কতা : ব্যাকস্পেস জার্নাল এই নিয়োগ বিজ্ঞপ্তির কোনো প্রকার দায় বহন করবে না।


ব্যাংকিং সংক্রান্ত আরো নিয়োগ বিজ্ঞপ্তি পেতে এই লিংকে ক্লিক করুন। ধন্যবাদ।