বাংলাদেশ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, ২৯ মার্চ আবেদনের শেষ তারিখ

বাংলাদেশ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ। এখনো যারা আবেদন করেন নি তারা আবেদন করতে পারবেন। আর অল্প কিছু সময় বাকি আছে। বিস্তারিত নিন্মোক্ত অনুচ্ছেদে।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, ২৯ মার্চ আবেদনের শেষ তারিখ
বাংলাদেশ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, ২৯ মার্চ আবেদনের শেষ তারিখ

“ব্যাকস্পেস জার্নাল” আপনাদের কাছে সর্বশেষ চাকুরী সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে চলেছে। সেই ধারা বিবেচনায় আমাদের আজকের নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ ব্যাংক সংক্রান্ত। আপনারা নিশ্চয় জানেন, বাংলাদেশের কেন্দ্রীয় ব্যাংক হচ্ছে, “বাংলাদেশ ব্যাংক” । আর বাংলাদেশ ব্যাংকে চাকুরী পাওয়া মানে সোনার হরিণ পাওয়ার মত। মানে প্রতিযোগী এবং পদ সংখ্যার এক দুর্দান্ত লড়াই। পাশাপাশি বাংলাদেশ ব্যাংক প্রচুর পরিমাণে দক্ষ জনবল নিয়োগ দিয়ে থাকেন।


উল্লেখ্য, “বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২” প্রকাশ করা হয়েছে উক্ত প্রতিষ্ঠান দ্বারা। বলার অপেক্ষা রাখে না, আমাদের দেশে এটি সবচেয়ে জনপ্রিয় ও মূল্যবান চাকুরীর নিয়োগ বিজ্ঞপ্তি। অনেকেই বাংলাদেশ ব্যাংকে কাজ করার ইচ্ছে পোষণ করলেও পদ সংখ্যা সে তুলনায় খুবই সীমিত।


সারাদেশে বাংলাদশ ব্যাংকের অনেকগুলো শাখা রয়েছে। ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে এবং সুনিশ্চিত ভবিষ্যত পেতে বাংলাদেশ ব্যাংকে চাকুরী আপনাকে সে নিশ্চয়তা প্রদান করে থাকেন। কিন্তু এত সহজে এই চাকুরী জুটতে নাও পারে। তাই সমস্ত বিষয় বুঝে শুনে সামনে পা ফেলার পরামর্শ থাকলো।


শুধুমাত্র বাংলাদেশী নাগরিক এই চাকুরীর জন্য আবেদন করতে পারবেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে মোট ৮টি পদে ১৭জন কে নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ব্যাংক। এই চাকুরীর জন্য আপনি অনলাইনে আবেদন করতে পারবেন।


♦ পদের নাম: বিজ্ঞপ্তি দেখুন


♦ মোট পদ সংখ্যা: বিজ্ঞপ্তি দেখুন


♦ যোগ্যতা: বিজ্ঞপ্তি দেখুন


♦ বেতন: প্রাপ্ত পদ অনুযায়ী নির্ভর করবে (নূন্যতম ১৬,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৬৭,০১০ টাকা অবধি)


♦ আবেদনের শেষ তারিখ: ২৯ মার্চ ২০২২


♦ আবেদনের জন্য এই লিংকে ক্লিক করুন।


♦ সতর্কতা: “ব্যাকস্পেস জার্নাল” কোনো নিয়োগ বিজ্ঞপ্তির দায় বহন করতে রাজী নয়।